বিয়ানীবাজার নিউজ ২৪। ২২ মার্চ ২০১৭।

মাহা-বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের শেষ খেলায় জয় পেয়েছে জলঢুপ ক্রীড়া একাডেমী। নির্ধারীত সময়ে তারা ৩০১ গোলে সোনালী অতীত ক্লাব বিয়ানীবাজারকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।

আজ বুধবার বিকালে স্থানীয় পিএইচজি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় শুরুতে সোনালী অতীত ক্লাব ১-০ গোলে এগিয়ে যায়। পিছিয়ে পড়ে আক্রমনে তেজ বাড়ায় জলঢুপ। গোল পরিশোধ করতে মরিয়া হয়ে উঠে জলঢুপ স্পোর্টস একাডেমী ফুটবলার ছোট ছোট পাস এবং নিজেদের মধ্যে বোঝাপড়া করে দৃষ্টিনন্দন খেলা দর্শকদের উপহার দেন। একপর্যায়ে গোল পরিশোধ করে সমতা আনে জলঢুপ।

তবে খেলার দ্বিতীয়ার্ধে সোনালী অতীতের খেলোয়াড়রা ক্লান্ত হলে সুবিধা নেয় জলঢুপ ক্রীড়া একাডেমী। খেলায় তারা দুই পেনালটি কিক থেকে গোল করে ৩-১ গোলে। পিছিয়ে থেকে গোল পরিশোধ করতে পারেনি সোনালী অতীত।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন জলঢুপ ক্রীড়া একাডেমীর খেলোয়াড় আবু বক্কর।

খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার বিতরণ করেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মু. আসাদুজ্জামান।

এ সময় আরও উপস্থিত ছিলেন পিএইচজি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, যুগ্ম সম্পাদক নুরুল হক প্রমুখ।

মধ্য বিরতী দিয়ে ০১ এপ্রিল থেকে কোয়ার্টার ফাইনাল খেলা মাঠে গড়াবে। প্রথম দিন (০১ এপ্রিল) সিটি ক্লাব বিয়ানীবাজার ও জলঢুপ স্পোর্টস একাডেমী মোকাবেলা করবে। ০২ এপ্রিল মুড়িয়া ফুটবল একাদশের মোকাবেলা করবে মোহামেডান। দক্ষিণভাগ বড়লেখার মোকাবেলা করবে শেখ জামাল বিয়ানীবাজার এবং ০৪ এপ্রিল মাথিউরা ফুটবল একাদশের মোকাবেলা করবে বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা।