বর্ণিল আয়োজন আর স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ২১ সেপ্টেম্বর বিশ্বব্যাপী আন্তর্জাতিক শান্তি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমববার (২১ সেপ্টেম্বর) মাস্টারপিস বাংলাদেশের উদ্যোগে সিলেটের বিয়ানীবাজারে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুপুরে উপজেলার দেউলগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় শিশুদেরকে স্বাস্থ্যবিধি সম্পর্কে অবহিতকরণ ও মাস্ক বিতরণ করা হয়। পরে স্বাস্থবিধি মেনে শিশুদের বিনোদনের জন্য এক ঘুড়ি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিকালে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও কলমসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী উপহার প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারীদের সবাইকে ক্লাবের পক্ষ থেকে সৌজন্য পুরস্কার প্রদান করা হয়।

মাস্টারপিস বাংলাদেশের সমন্বয়ক মোঃ জামিল হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন- রামধা সপ্রাবি’র সহকারি শিক্ষক ময়নুল হক, শাহজালাল সপ্রাবি’র সহকারি শিক্ষক আলী হোসেন, প্রবাসী কমিউনিটি নেতা মাহফুজ আহমদ।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টারপিস বাংলাদেশের নির্বাহী সদস্য নুরুল হক সুমন, রাজেক জামিল, সাহেদ আহমদ ও হাবিবুর রহমান প্রমুখ।

শেওলায় রাস্তার জন্য দুর্ভোগ