বিয়ানীবাজার নিউজ ২৪। ২৬ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের থানাবাজারে অবস্থিত মারস্ কলিজিয়েট স্কুলে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে র্যালী,আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ রবিবার(২৬শে মার্চ) দিবসটি উপলক্ষ্যে সকালে ১০ টার দিকে বিদ্যালয় থেকে শিক্ষার্থীরা হাতে প্লে কার্ড ও জাতীয় পতাকা নিয়ে এক বর্ণাঢ্য র্যালী বের করে। র্যালীটি স্থানীয় থানাবাজার পদক্ষিন শেষে বিদ্যালয়ে ফিরে অাসে। পরে বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহনে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক প্রতিযোগিতার মধ্যে ছিল কবিতা অাবৃত্তি,প্রবন্ধ পাঠ,গান, নৃত্য এবং অভিনয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান সেলিমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কাওছার অাহমদ এর সঞ্চলানায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন। প্রধান অালোচক ছিলেন বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি অাহমেদ ফায়সাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাবুল অাহমদ, লাউতা ইউনিয়ন পরিষদের সদস্য রোমানা অাফরোজ, মুমিনুল ইসলাম রুমন, সামছুল ইসলাম, মুসলিম অালী, অাব্দুল মালেক, বিদ্যালয়ের সাবেক শিক্ষক অাবু তাহের রাজু।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অাফরোজা অাক্তার হেপী,সিনিয়র শিক্ষিকা জাহানারা অাক্তার।

অনুষ্ঠানে বিদ্যালয়ের অভিভাবকবৃন্দ ছাড়া অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক অাসমা বেগম, হাফিজ অাহমদ, এলিজা বেগম, জুলেকা বেগম, অাজিজ অাহমদ, হামিদা অাক্তার, হাজেরা বেগমসহ প্রমূখ।

বিদ্যালয় অডিটোরিয়ামে অালোচনা সভা শেষে সাংস্কৃতিক ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।