বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের শতাধিক পরিবারকে অর্থ সহায়তা প্রদান করেছে মাথিউরা প্রবাসীদের সংগঠন ‘মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে’। আজ বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।

সংগঠনের দেশীয় সমন্বয়ক বেলাল আহমদের সভাপতিত্বে এবং বিলাল আহমদের পরিচালানায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সভাপতি ও সিলেট জেলা বিএনপি’র সহসভাপতি নজমুল হোসেন পুতুল, মাথিউরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, জেলা বিএনপি’র সহ স্বেচ্ছাসেবক সম্পাদক ছরওয়ার হোসেন, বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শামীম আহমদ, ইউপি সদস্য ছমসুল আলম, হাসানুল হক, আবুল কালাম, জাহেদ আহমদ ও হেলাল উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি আতাউর রহমান খান বলেন, প্রবাসীরা অনেক কষ্ট করে অর্থ উপার্জন করে আমাদের জন্য দেশে প্রেরণ করেছেন। রমজান ও ঈদকে সামনে রেখে তারা যে সহায়তা প্রদান করেছেন তা সত্যি প্রশংসার যোগ্য। আমি তাদের সকলের মঙ্গল কামনা করছি এবং আরও বেশি করে ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য আহবান জানাচ্ছি।

মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে’র পক্ষ থেকে ১০৭ জন অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে সাড়ে ৩ হাজার টাকা করে প্রদান করা হয়।