আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল আহমদের সমর্থনে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত নালবহর গ্রামবাসীর সঙ্গে এক ভার্চুয়াল মতবিনিময় অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সময় সোমবার রাত ১০টায় যুক্তরাজ্য থেকে জুম মিটিং সমন্বয় করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি এক্টিভিস্ট আতাউর রহমান আতা।

সভায় গ্রামের পক্ষ থেকে ২০২১ সালের মাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বাবুল আহমদকে এককভাবে সমর্থন জানানো হয়। এছাড়া বাবুল আহমদকে নির্বাচনে বিজয়ী করার লক্ষে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

সভায় যুক্তরাষ্ট্র থেকে অংশ নেন শিক্ষানুরাগী ফারুক উদ্দিন, ইঞ্জিনিয়ার মুহিবুর রহমান, ফখরুল ইসলা্‌ ছালেহ আহমদ, সেবুল আহমদ, যুক্তরাজ্য থেকে বিশিষ্ট মুর্বী হাজী শরফ উদিন, সাবেক সাংসদ ও সাবেক বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন, মিডল্যান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আজির উদ্দিন, ছড়াকার কয়ছর উদ্দিন জালাল, বিশিষ্ট মুরব্বী কুতুব উদ্দিন, রহিম উদ্দিন, জাহেদুর রহমান, আশুক উদ্দিন, বদরুল শহীদ, জবলু উদ্দিন, সুইজারল্যাণ্ড থেকে আব্দুল হান্নান এবং ইতালি থেকে জামিল আহমদ লুলু ও আব্দুল লতিফ।

এছাড়াও ভার্চুয়াল সভায় দেশ থেকে অংশ নেন গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী ছফর উদ্দিন, পাখি মিয়া, বেলাল উদ্দিন, নালবহর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি শাহাব উদ্দিন মওলা ও বর্তমান সভাপতি আতাউর রহমান চুনু, রফিকুল ইসলাম, নালবহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান, ইউপি সদস্য জাহেদ হোসেন, নালবহর জনকল্যাণ সমিতির সভাপতি ফয়জুল হক নজমুল, উপদেষ্টা আমীমুল এহসান, কার্যকরী সদস্য জাহাঙ্গির আলম, ছাত্র সমাজ নেতা আহমেদ কামাল প্রমুখ।

সভার শেষাংশে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল আহমদ। তিনি বলেন, আপনাদের সবাইকে সাথে নিয়ে মানুষের নাগরিক অধিকার পূরণ, অগ্রাধিকার ভিত্তিতে অবকাঠামোগত উন্নয়ন করে মাথিউরা ইউনিয়নকে উন্নত ও সমৃদ্ধ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।

বিয়ানীবাজারে বিদ্যালয়ের ছাদে সবজি আবাদ!