আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মঙ্গলবার আর্জেন্টিনা ও নাইজেরিয়া মুখোমুখি হবে। রাশিয়ার মাটিতে অনুষ্ঠিতব্য ম্যাচটিতে লিওনেল মেসি না থাকায় আকর্ষণ কিছুটা হলেও কমে যাবে। তবে বিশ্বের তারকা খেলোয়াড়দের দেখার সুযোগ নিশ্চিতভাবে হাতছাড়া করতে চাইবেন না সমর্থকরা।

২০১৮ বিশ্বকাপের আয়োজক দেশ রাশিয়ায় শনিবার নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিকদের ১-০ গোলে পরাজিত করে আর্জেন্টিনা। মঙ্গলবার নাইজেরিয়া ম্যাচ শেষ করে আর্জেন্টাইন খেলোয়াড়রা ফিরে যাবেন নিজ নিজ ক্লাবে।

আর্জেন্টিনা ও নাইজেরিয়ার মধ্যকার ম্যাচটি বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১০টা ৩০ মিনিটে শুরু হবে। অবশ্য ম্যাচটি কোনো চ্যানেলই সরাসরি সম্প্রচার করবে না। ফলে ফেসবুক লাইভেই চোখ রাখতে হবে ফুটবলপ্রেমীদের। শুক্রবার আলজেরিয়ার বিপক্ষে বিশ্রামে থাকলেও আর্জেন্টিনা ম্যাচে ফিরবেন নাইজেরিয়ান অধিনায়ক মিকেল ওবি।

রাশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ শেষে জাতীয় দল ছেড়ে বার্সেলোনায় ফিরে যান লিওনেল মেসি। টানা খেলার ধকল কাটিয়ে উঠতে এবং নিজেকে সতেজ রাখতেই নাইজেরিয়া ম্যাচ থেকে বিশ্রাম নিয়েছেন বার্সা ফরোয়ার্ড।

রাশিয়ায় কনকনে ঠাণ্ডার মধ্যে আর্জেন্টিনাকে বেশ সংগ্রাম করতে হচ্ছে। রাশিয়ার বিপক্ষে জয়সূচক গোলটি পেতে শনিবার ৮৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে আকাশী-নীলদের। নাইজেরিয়ার বিপক্ষের ম্যাচটিও সহজ হবে না হোর্হে সাম্পাওলির দলের জন্য।