সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিন্দু উগ্রবাদী কর্তৃক মুসলিম ও মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভোলায় জনতার শান্তিপুর্ণ মিছিলে পুলিশের হামলা ও পুলিশের গুলিতে মুসল্লিদের হত্যার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের তৌহিদী জনতা। সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় বারইগ্রামবাজারে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

লাউতা ইউনিয়ন জমিয়তের (ভারপ্রাপ্ত) সভাপতি মাও: শাহাব উদ্দীনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুব জমিয়ত সাধারণ সম্পাদক মকবুল হুসাইনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্র জমিয়ত সভাপতি মুফতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী মাসুম।

সমাবেশে বক্তারা বলেন- আসামী যেই হোক তাকে বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে আইনের আওতায় নিয়ে আসতে হবে, যাতে এরকম ন্যক্কারজনক ঘটনায় আমাদের মুসলিম অধ্যষুিত এ দেশে আর না হয়৷ বক্তারা বলেন- তৌহিদী জনতার ওপর হামলার ঘটনায় প্রশাসনের এহেন কর্মকান্ডে মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাওঃ জালাল উদ্দীন, সাহিত্য সম্পাদক মাওঃ নুরুর রহমান, সদস্য মাওঃ মাসরুর আহমদ, দক্ষিণ টিকরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ ফয়ছল আহমদ, বাহাদুরপুর জালালিয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ মাসুম আহমদ, যুবদল নেতা আফজল আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক মুস্তফা আল মাসহুদ শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুছ সাকিব ফাহিম, সহ সাধারণ সম্পাদক হা: হামিদুল হক এমদাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, সহ সাংগঠনিক সম্পাদনা ইমরান মাজহারী, প্রচার সম্পাদক জুনাইদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হা: শিব্বির আহমদ, অর্থ সম্পাদক বদরুল ইসলাম, পাঠাগার সম্পাদক আব্দুর রাজ্জাক, হা: হাবিবুর রহমান, আমিনুল ইসলাম প্রমুখ।

পরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ও আহতদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাহাদুরপুর জালালিয়া মাদ্রাসার পরিচালক মাওঃ ইহতেশামুল হক।