বিয়ানীবাজারের শেওলা স্থলবন্দরের ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে আসা আসা এক বাংলাদেশি বৃদ্ধাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার শরীরের করোনা ভাইরাসের কোন উপসর্গ না থাকলেও শুধুমাত্র নিরাপত্তার স্বার্থে সতর্কতাস্বরুপ তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে বিজিবি ৫২ ব্যাটালিয়নের আওতাধীন বড়গ্রাম বিওপির অধীনস্থ শেওলা আইসিপি দিয়ে ভারত থেকে তিনি দেশে ফেরেন। চেকপোস্ট ইমিগ্রশন থেকে পুলিশি পাহারায় ওই বৃদ্ধাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে এনে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিজিবি ৫২ বিয়ানীবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গাজী শহীদুল্লাহ।

ভারত ফেরত ওই বাংলাদেশি হলেন- সিলেট জেলার এয়ারপোর্ট থানার ৭১ বড়শলা এলাকার মৃত আব্দুল হাফিজ চৌধুরীর স্ত্রী আনোয়ারা খানম চৌধুরী (৮১)। এসময় তার সাথে একজন সেবকও ছিলেন।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, ভারত থেকে শেওলা স্থলবন্দরখয়ে দেশে ফেরত আসা ওই বাংলাদেশি বৃদ্ধা শরীরের করোনা ভাইরাসের (কোভিড-১৯) কোন উপসর্গ বা লক্ষণ নেই। তবুও নিরাপত্তার স্বার্থে সতর্কতাস্বরুপ তাকে আমাদের হাসপাতালের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।  তিনি বলেন, তার শরীরিক অবস্থা পর্যবেক্ষন করে করোনা পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-