বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে শিক্ষার মহল আল-আজহার দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় নগদ ১ লাখ ২০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় মাদ্রাসার হলরুমে পরিচালনা কমিটির নেতৃবৃন্দের কাছে এই চেক হস্তান্তর  করেছেন ফাউন্ডেশনের দায়িত্বশীলরা।

মাদ্রাসার মুহতামিম মাওলানা নিজাম উদ্দিন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও বড়লেখা সমিতি সিলেট এর কোষাধ্যক্ষ আব্দুল আব্দুল কাদির তাপাদার।

বিশেষ অতিথি ছিলেন বড়লেখা সমিতি সিলেটের উপদেষ্টা আব্দুর রহমান শাহীন, সিলেট শুকরিয়া মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী বড়লেখা সমিতির সহ সাংগঠনিক সম্পাদক সুহেল ওসমান গনি, সাংবাদিক আতাউর রহমান, সাংবাদিক জুলফিকার তাজুল, প্রভাষক এম এ হাসান, মাস্টার জাহাঙ্গীর আলম লস্কর, ফাউন্ডেশনের দাতা ও প্রবাসী খলিলুর রহমান, মাদ্রাসার সহ সভাপতি মাষ্টার আহমদ মর্তুজা, মাদ্রাসার সাধারণ সম্পাদক মাস্টার ফয়সাল আহমেদ, সমন্বয়কারী শামীম আহমদ।

এর আগে মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক মাস্টার ফয়সাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র আব্দুর রহমান ও ইসলামী সংগীত পরিবেশন করেন আব্দুল্লাহ মাসুম রাহী।

অনুষ্ঠানের শেষাংশে মাদ্রাসার মুহতামিম মাওলানা নিজাম উদ্দিন সকলের সুস্বাস্থ্য ও ফাউন্ডেশনের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

মাদ্রাসার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডের জন্য ১ লাখ ২০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করায় বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্যরা।

নিত্যপণ্যের সাথে দাম বেড়েছে ব্রয়লার মুরগির