বড়লেখা উপজেলার বড়কলাগাঁও বাজার, রমজানগঞ্জ বাজার, মাধবকুন্ড রোড, মাধবকুন্ডসহ বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫’শত টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার ১৮ জুন ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিনের নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন মাধবকুন্ড টুরিস্ট পুলিশ ফোর্স।

অভিযানকালে বড়কলাগাঁও বাজারে অবস্থিত আহম্মদ ফার্মেসীকে ৩ হাজার টাকা, রমজানগঞ্জ বাজারে অবস্থিত মেসার্স সেবা ফার্মেসীকে ৩ হাজার টাকা, মাধবকুন্ড রোডে অবস্থিত রুহেল এন্ড সামিরা ভেরাইটিজ ষ্টোরকে ১ হাজার টাকা , মাধবকুন্ডতে অবস্থিত ঢাকা বিরানী হাউজ এন্ড রেষ্টুরেন্টকে ১ হাজার ৫’শত টাকাসহ মোট ৮ হাজার ৫ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স না নেওয়া, পঁচা বাসি খাদ্য বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।