বড়লেখা উপজেলার পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদরাসার সাবেক অধ্যক্ষ (অবঃ) মাওলানা মোঃ আব্দুল গফফারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩১ জুলাই) সকাল ১১টায় মাদরাসার গভর্নিং বডি ও ছাত্র সংসদের উদ্যোগে মাদরাসার হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদরাসা গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বড়লেখা উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুজাউল কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইটাউরী মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজ আব্দুল আহাদ, পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ মাও. হাফিজ লুৎফুর রহমান, ইটাউরী হাজী ইউনুস মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনাম উদ্দীন, গল্লাসাঙ্গন দাখিল মাদ্রাসার সুপার মাও. আব্দুল মান্নান আজাদ, বড়লেখা গ্রামতলা জামেয়া ইসলামীয়া মাদরাসার সুপার মাও. ইসলাম উদ্দীন, সারপার হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার সাংবাদিক ফয়জুল হক শিমুল, বড়লেখা মোহাম্মদিয়া কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও. আব্দুল্লাহ খান, দৌলতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাও. আব্দুস সবুর, দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আজাদ আহমদ, গভনিং বডির সদস্য সাংবাদিক কাজী রমিজ উদ্দীন প্রমুখ।

মাও. কমর উদ্দিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সহকারি শিক্ষক ফয়জুল হক। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সপ্তম শ্রেণির শিক্ষার্থী মোঃ মহসিন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য এমরানুল হক বাবু, আব্দুস সামাদ, আকবর হোসেন।

প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন আব্দুস ছবুর, বদরুল হক মাসুম ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সৈয়দ মামুন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধিত অতিথি মাও. মোঃ আব্দুল গফফারকে শিক্ষক-শিক্ষার্থী ও গভর্নিং বডির পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রি প্রদান করা হয় ।