বড়লেখা উপজেলার ইটাউরী মহিলা আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) মাদ্রাসা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসরাত লায়লা নীরা।

মাদ্রাসা গভনিং বর্ডির সভাপতি হাজী মস্তফা উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক মোহাম্মদ ইরশাদ হোসাইনের সঞ্চালনায় এতে অতিথি ছিলেন বড়লেখা উপজেলা মাধমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুর রহমান, ইসলামী ব্যাংক বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক সৈয়দ জিল্লুর রহমান, বড়লেখা উপজেলা একাডেমিক সুপারভাইজার শাখাওয়াত হোসাইন,সাবেক ইউপি সদস্য পরগনাহী দৌলতপুর আলিম মাদ্রাসার শিক্ষক ফয়জুল হক,মাদ্রাসার ছাত্রী সংসদের সহ সভাপতি ময়নুল হক, মোঃ ছফর উদ্দিন, মিছবাউল হক মিনু, মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল আহাদ খান,হলদিপার জামেয়া ফুরকানিয়া দাখিল মাদ্রাসার সুপার সৈয়দ সাইফ উদ্দিন, সদস্য সাংবাদিক আব্দুর রবসহ অনান্য অতিথিবৃন্দ।

মাদ্রাসার শিক্ষার্থী নাজু বেগমের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাত্রী সংসদের সম্পাদিকা কুলছুমা আক্তার লিজা, আলিম উর্ত্তিণ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন সহ ছাত্রী সম্পাদিকা ছাবিহা মাহবুবা, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সাদিয়া বেগম ও ছাইমা রহমান জুই।

মাদ্রাসার সাংষ্কৃতিক সংগঠন প্রতিভা শিল্পীগোষ্টির পরিবেশনায় দেশাত্ববোধক গান ও মাদ্রাসার থিম সংগীত অনুষ্ঠানকে আরো প্রানবন্ত করে তুলে। এর আগে শনিবার থেকে মাদ্রাসায় ইনডোর ও আউটডোরে সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় শিক্ষার্থীরা অংশ নেয়।