ব্রিটিশ বাংলাদেশী হুজ হু’র ২০১৯ এর প্রকাশনা এবং এ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠান ১২ নভেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। ম্যারিডিয়ান গ্রান্ডের বিশাল হলরুমে ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির কয়েক শত মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ এডিটর সুহানা আনোয়ার আহমেদ।

ব্যবসা, সমাজসেবা, মিডিয়া, মূলধারার রাজনীতিসহ বিভিন্ন সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে বিশেষ অবদান রাখায় ২০১৯ সালের জন্য ৭ জনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এবারের এ্যাওয়ার্ডপ্রাপ্তরা হচ্ছেন, বিশিষ্ট কমিউনিটি নেতা ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট, বাংলাদেশ সেন্টারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব (বিজনেস/কমিউনিটি) ও বিশিষ্ট কমিউনিটি ব্যবসায়ী, জালালাবাদ এসোসিয়েশন ইউ কে এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ ক্যাটারারস এসোসিয়েশন (বিসিএ) এর প্রেসিডেন্ট এম এ মুনিম (ক্যাটারিং), নিউহ্যামের ডেপুটি মেয়র কাউন্সিলর ব্যারিস্টার নাজির আহমদ এফআরএসএ (রাজনীতি/আইন পেশা), চ্যানেল এস এর প্রতিষ্ঠাতা মাহি ফেরদৌস জলিল (মিডিয়া/বিজনেস), এম সায়িদ আলতাব (প্রপার্টি ও কমিউনিটি), এবং শেখ আলিউর রহমান (বিজনেস)।

ব্রিটিশ বাংলাদেশী হুজ হু’র অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট বিশেষ সম্মাননা এ্যাওয়ার্ড পাওয়ায় জালালাবাদ এসোসিয়েশন ইউক ‘র পক্ষ থেকে অভিনন্দন জানান সাধারণ সম্পাদক আমিনুল হক জিল্লু, সহসভাপতি আবুল কালাম আজাদ ছোটন, কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, প্রচার, প্রকাশনা ও গণযোগাযোগ সম্পাদক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, দপ্তর সম্পাদক শামীম আহমদ, আন্তর্জাতিক বিষয়ক শাহরিয়ার আহমদ সুমন, নির্বাহী সদস্যরা জাহাঙ্গীর খান, মোগাম্মাদ আব্দুল ওদুদ দীপক ও বাহার উদ্দিন প্রমুখ।

জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিবের বাড়ি বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পুরুষপাল এলাকায় এবং ভাইস প্রেসিডেন্ট এম এ মুনিম  এর বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায়।