প্রবিত্র রমজান উপলক্ষে ব্রঙ্কস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (এনবিবিএ) আয়োজিত ইফতার পার্টিতে মহামারী করোনা মুক্তি কামনার পাশাপাশি প্রবাসী ও দেশবাসীর কল্যাণ কামনা করা হয়েছে| এছাড়াও অতি সম্প্রতি করোনা মৃত্যুবরণকারী প্রবাসী বাংলাদেশী ও বিশিষ্ট ব্যাক্তিবর্গদের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করা হয়। সেফ হেলথ মেডিকেল অফিসের হলরুমে গত বুধবার (৫ মে) এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সেফ হেলথ মেডিকেলের পরিচালক জিলাল আহমেদ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এনবিবিএ এর সাধারণ সম্পাদক লংজেভিটি হেলথ সার্ভিসেস এর রিজিওনাল ম্যানেজার ও হাকিম এন্ড কো. মাল্টিসার্ভিস’র সিইও রোকন হাকিম।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কয়ার মেডিকেলের কর্ণধার ডাক্তার আতাউল চৌধুরী তুষার, এমডি ও উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য বাংলা টাউন সুপার মার্কেটের কর্ণধার কয়সারুজজামান কয়েস ও নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টারের সভাপতি জামিন আলী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাইন। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন গাউসিয়া সুপার মার্কেটের কর্ণধার আতাউর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য ঢাকা সুপার মার্কেট এর কর্ণধার মোহাম্মদ সালাহউদ্দিন সোহাগ, সহ সভাপতি আদর ফ্যাশন এর কর্ণধার মুহাম্মদ মজিদ আলী, হাকিম এন্ড কো: মাল্টিসার্ভিসেস প্রেসিডেন্ট মান্না মুনতাসির, সাংগঠনিক সম্পাদক এবং কার্যকরী সদস্য ষ্টার ফার্নিচার কর্ণধার রকি আলিয়ান, কারী কাবাব এর কর্ণধার মোহাম্মদ সাইফুল আলম (শাহীন)।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম সদস্য মদিনা মনোয়ারা গ্রোসারি কর্ণধার মোহাম্মদ মামুন খান, শাহজালাল গ্রোসারি কর্ণধার মোহাম্মদ মামুন ভূঁইয়া, এইচ এন্ড বি ট্যাক্স এর কর্ণধার বাহার উদ্দিন, ইউনিভার্সাল ট্রাভেল এন্ড ট্যুরস এর কর্ণধার কারী খালেদ মিয়া, এবং চৌধুরী প্রফেশনাল এর কর্ণধার ব্যরিস্টার মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।

বিয়ানীবাজারের ইসলাম ধর্মের ইতিহাস ঐতিহ্যকে ধারণ করছে উপজেলার প্রাচীনতম মাথিউরা ঈদগাহ জামে মসজিদ