বিয়ানীবাজার থানা পুলিশ ব্যবসায়ী সহিব আলী সৈবন হত্যার সাথে জড়িত ঘাতকদের একজনকে নেত্রকোনা জেলা থেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে শামীম বিশ্বাস নামের কিলার গ্রুপের এ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এনিয়ে পুলিশ এ হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে। নেত্রকোণা সদরের শিমুলআটি এলাকার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শামীম পেশাদার খুনী বলে পুলিশ জানিয়েছে। হত্যা মিশনে অংশ নেয়া ঘাতক ৪ জনের ৩জনের বাড়ি সিলেটের একমাত্র শামীমের বাড়ি ছিল সিলেটের বাইরে। বৃহস্পতিবার শামীমকে নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর শুক্রবার সন্ধ্যায় বিয়ানীবাজার নিয়ে আসা হয়।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সীর নেতৃত্বে ঘাতক শামীমকে গ্রেফতার অভিযানে অংশ নেন ওসি তদন্ত জাহিদুল হক, মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সুরঞ্জিত দাস ও এসআই বিরাজ।

শামীমকে গ্রেফতারের বিষয়টি জানিয়ে বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, হত্যা মামলার তদন্তের সকল অগ্রগতি আগামীকাল রবিবার আপনাদের অবহিত করবো।

সৈবন হত্যা মামলায় পূর্বের গ্রেফতারকৃত আসামী জাকির হোসেন এর স্বীকারোক্তি মতে ও বিশেষ টেকনোলজি ব্যবহারের মাধ্যমে গত ২৫/০৫/২০১৮খ্রিঃ তারিখ নেত্রকোনা সদর থানাধীন শিমুলআটি সাকিনের সাদির বিশ্বাসের বাড়ীতে অভিযান করিয়া সাদির বিশ্বাসের পুত্র শামীম বিশ্বাস (২০) কে সৈবন হত্যা মমালার সন্দেহভাজন আসামী হিসাবে গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী শামীম বিশ্বাস সহিব উদ্দিন @ সৈবন হত্যাকান্ডের সহিত প্রত্যক্ষভাবে জড়িত থাকার বিষয়ে এবং সম্পূর্ন অপরাধ প্রক্রিয়া স্বীকার করে।

আসামীকে যথাযথ প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ মামলায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।