‘এসো বন্ধু প্রাণের টানে’- মেতে উঠি উৎসবে। এই দিনে সব শিক্ষার্থীদের উৎসবের মিলনমেলায় পরিনত হয়েছিল। আড়ম্বর অনুষ্ঠানে স্মৃতিচারন, আনন্দ বেদনায় কেক কর্তনসহ নানা আয়োজনে পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার আদর্শ বিদ্যানিকেতনে ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ১ম পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১১টায় বিদ্যানিকেতনের অডিটোরিয়ামে শিক্ষক আব্দুল মুমিন ডালিম এর উপস্থাপনায় ও বৈরাগীবাজার আদর্শ বিদ্যানিকেতনে সভাপতি আমির উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের সভাপতি আখতারুজ্জামান (আজব আলী)।

বক্তব্য রাখেন প্রধান শিক্ষক এনামুল কবির, শিক্ষক আলী হাসান, অভিভাবক সদস্য জহুরুল ইসলাম। এর আগে স্বাগত বক্তব্য রাখেন ব্যাচের শিক্ষার্থী রুবামা হাদী শৈলী ও জুবায়ের আহমদ।

বৈরাগীবাজার আদর্শ বিদ্যানিকেতনে ২০১৪ ব্যাচের ৫ম শ্রেণী থেকে উত্তির্ণ হওয়া সকল শিক্ষার্থীরা শিক্ষক ও স্টাফদের সম্মাননা স্মারক প্রদান করেন। ২০২০ সালে এসএসসি জিপিএ ৫ প্রাপ্ত মো. বনি আমিন, ইমদাদুল হক, রুবামা হাদি শৈলী, ছাবিকুন নাহার ইফ্ফাতকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শিক্ষক আব্দুর রবের দোয়া শেষে সভাপতির বক্তব্যে মাধ্যমে সভা সমাপ্ত হয়।

মুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবির'র মতবিনিময়