বড়লেখার নিজবাহাদুরপুর ইউনিয়নের বৃহত্তর পকুয়া সুফিনগর উন্নয়ন পরিষদের উদ্যোগে ‘স্ট্রিটলাইট বাস্তবায়ন প্রকল্প ২০২০’ এর উদ্বোধন সম্পন্ন হয়েছে। শনিবার (২ জানুয়ারি) বেলা ৩টায় পকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উদ্বোধন অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি মাহমুদুর রহমান শরফ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক, ভাগল- চরিয়া আইডিয়াল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুছ সামাদ ঠিকাদার।

এর আগে উদ্বোধন অনুষ্ঠানের প্রথম পর্বে প্রজেক্টের অর্থনৈতিক রিপোর্ট পেশ করেন সাইদুর রহমান আবুল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বৃহত্তর পকুয়া-সুফিনগর উন্নয়ন পরিষদের সহ সভাপতি মাও. আব্দুল মতিন ও শামছুল ইসলাম, শামীম আহমদ, মোহাম্মদ আব্দুল্লাহ, শরিফুল ইসলাম স্বপন ও কিবরিয়া ইসলাম খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য সিরাজ উদ্দিন ও রশিদ আহমদ সুনাম, পরিষদের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, সহশিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক দুলাল উদ্দিন, প্রবাসীদের পক্ষ থেকে মঞ্জুরুল ইসলাম (ফ্রান্স) সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন টিপু প্রমুখ।

আ ফ ম শামছুদ্দিন ও হাসান আহমদ সবুজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুল আজিজ এবং সবশেষে মোনজাত পরিচালনা করেন আব্দুল মতিন।