সাহিত্যধর্মী সামাজিক সংগঠন বিয়ানীবাজার সূচনা পরিষদ। সংগঠনের ১০ম বর্ষে পদাপর্ণ উপলক্ষে বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী শ্রীমঙ্গল এলাকার মাধবপুর লেকের প্রাকৃতিক সৌন্দর্য অবলোকন ও বধ্যভূমির পর্যটন কেন্দ্রে পরিদর্শন করেন তারা।

বিয়ানীবাজার সূচনা পরিষদের আহবায়ক আলতাফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব আহমদ রেজা চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন পরিচালক আহমদ হোসেন খান, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন আহমদ, শফিউর রহমান, মো. রুহুল আমিন, সিনিয়র সদস্য রেজওয়ানা সাদিয়া, আক্তার হোসেন, মাহমুদ হোসেন, আমজাদ হোসেন খান, ওলিউর রহমান, মাহিন জাকারিয়া, সাদিক হোসেন রিফাত, সদস্য মো. বুশরা বেগম, তাহেরা তিন্নি, রাহেনা বেগম, আবু ফাহিম, আবু বক্কর ছিদ্দিক, জাহেদ আহমদ, রাকিব আহমদ, সায়েম আহমদ, মারজানুল হক চৌধুরী, আব্দুল কাদির জিলানী, নাহিদুল ইসলাম, তাওসিফ সাদমান চৌধুরী, তাফরিদ হোসেন চৌধুরী, সাইফ চৌধুরী, হাবিবুর রহমান, রুমা বেগম, শাহিন আহমদ তামিম সহ আরো অনেকে।

পরিষদের আহবায়ক আলতাফ হোসেন চৌধুরীর পৃষ্ঠপোষকতায় সুন্দর এই আয়োজন যেন আগামীতেও অব্যাহত থাকে এমন প্রত্যাশা ব্যক্ত করে কৃতজ্ঞতা প্রকাশ করেন দায়িত্বশীলবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা আহমদ রেজা চৌধুরীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আহবায়ক আলতাফ হোসেন চৌধুরী।

আনন্দ ভ্রমণসহ পরিষদের অগ্রযাত্রায় অবদান রাখার জন্য পরিষদের আহবায়ক আলতাফ হোসেন চৌধুরীকে সংবর্ধিত করা হয়। আনন্দ ভ্রমণের ফাঁকে ফাঁকে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় শ্রেষ্ঠ অর্জনকারীরা হলেন- আয়োজনে মাহিন জাকারিয়া, প্রদর্শনীতে রেজওয়ানা সাদিয়া, স্বরচিত কবিতা পাঠে বুশরা বেগম, কবিতা আবৃত্তিতে সামিরা জান্নাত, গানে বুশরা বেগম এবং লাকি কুপনে তাহেরা তিন্নি। শেষে বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয়।