বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ড এর ২০২২-২০২৪ সালের নতুন কমিটি গঠন করা হয়েছ। শুক্রবার (২৮ অক্টোবর) সংগঠনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

বিয়ানীবাজার সাংস্কৃতিক কমাণ্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবিদ হোসেন জাবেদের সঞ্চালনায় সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন বিসাক‘র সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুস শুকুর।
আলোচনার মাধ্যমে উপস্থিত সকলের সম্মতিতে আতিকুল ইসলাম রুকনকে সভাপতি, মাসুম আহমদ সানিকে সাধারণ সম্পাদক ও রিপন আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি তন্ময় পাল চৌধুরী ও সালেহ আহমদ শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক রিপা কর, নাট্য সম্পাদক অসিত দে, অর্থ সম্পাদক শাকের আহমদ, সাংস্কৃতিক সম্পাদক জয়া রাণী কর জুই, প্রচার সম্পাদক আবুল হাসান খান, অনুষ্ঠান সম্পাদক অন্না রাণী পুরকায়স্ত, দপ্তর সম্পাদক আবু বকর রাজ।

কমিটির নির্বাহী সদস্য আজিজুল পারভেজ, আব্দুস শুকুর, আব্দুল ওয়াদুদ, এনাম আহমদ, সজিব ভট্টাচার্য, আহমেদ ফয়সল, রিক্তা চক্রবর্তী, আফজাল হোসেন সাজু, আবিদ হোসেন জাবেদ, ছিদ্দিক আহমদ, আব্দুল হালিম, সাব্বির আহমদ খান মুন্না, আব্দুল কাদির, কামরুল ইসলাম লোদি, হাবীব রহমান, ওয়াহিদুর রহমান টিপু, বেলাল আহমদ, হাবিব রহমান আকাশ, পুষ্পাঞ্জলী কর প্রেমা, স্বর্ণালী কর ঋতু, গৌতম মল্লিক, সত্যজীত কর সূর্য ও সৃষ্টি কর তৃষা।

‌ নৌকায় যারা ভোট দেয় না তাদের কমিটিতে স্থান দেবেন না- বিয়ানীবাজারে নুরুল ইসলাম নাহিদ