বিয়ানীবাজার সরকারি কলেজের অনার্স (স্নাতক সম্মান) শিক্ষার্থীদের সংশোধিত প্রবেশপত্র বিতরণ করা হবে ৭ অক্টোবর শনিবার। অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রবেশ পত্র বিতরণ করার পর কর্তৃপক্ষের কাছে ত্রুটি ধরা পড়ায় সংশোধন করা হয়েছে।

কলেজ সূত্রে জানায়, কলেজের স্নাতক সম্মান ১ম বর্ষের ২০১৭ সালের অনেক পরীক্ষার্থীরা ইতোপূর্বে প্রবেশপত্র সংগ্রহ করে। কিন্তু প্রবেশপত্রে পরীক্ষা কেন্দ্র ‘বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজ’র স্থলে ভুলক্রমে ‘বিয়ানীবাজার সরকারি কলেজ’ লিখা হয়েছে। এ ভুল সংশোধনের জন্য কলেজ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অবহিত করে সংশোধনের আবেদন করেন। কলেজের আবেদন করায় জাতীয় বিশ্ববিদ্যালয় প্রবেশপত্রে পরীক্ষা কেন্দ্র ‘বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজ’ সংশোধন করে।

সংশোধিত নতুন প্রবেশপত্র আগামী ৭ই অক্টোবর শনিবার কলেজের অনার্সের স্ব স্ব বিভাগ থেকে পূর্বের প্রবেশপত্র জমা দিয়ে সংশোধিত নতুন প্রবেশপত্র সংগ্রহ করার জন্য জানানো হয়েছে।

বিয়ানীবাজার সরকারি কলেজ’র অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয় ভুল সংশোধন করেছে। পরীক্ষার্থীরা পূর্বে বিতরণকৃত প্রবেশপত্র জমা দিয়ে নতুন প্রবেশ পত্র সংগ্রহ করতে হবে।