বিয়ানীবাজার সরকারি কলেজে সরস্বতী পূজা উদযাপন কমিটি গঠন করা হয়েছে। গত রোববার কলেজের একটি কক্ষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ তারিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক জ্যোতির্ময় দাস।

উদযাপন কমিটিতে সায়ন্ত চক্রবর্তীকে সভাপতি, সত্যজিৎ কর সূর্যকে সাধারণ সম্পাদক ও অর্পন বিশ্বাস দীপকে কোষাধ্যক্ষ কেরে সরস্বতী পূজা উদযাপন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি অন্তু বিশ্বাস, মধুসুদন বিশ্বাস, অমিত চক্রবর্ত্তী, সজীব বর্ধন ও মহিতোষ ঘোষ, সহ- সাধারণ-সম্পাদক দীপ্ত চন্দ্র শীল, শান্ত কর শাওন ও দীপ্ত পাল, সহ-কোষাধ্যক্ষ শিবম কর, সজীব দে সমু ও শ্রাবণ ঘোষ, সাংস্কৃতিক সম্পাদক গৌতম মল্লিক, সহ-সাংস্কৃতিক সম্পাদক রাকু বর্ধন, প্রান্ত আচার্য্য ও নিশান্ত কর নির্জন, সাজসজ্জা সম্পাদক পৌরব চন্দ, সহ-সাজসজ্জা সম্পাদক অঞ্জন মালাকার ও প্রীতম দাস, মহিলা সম্পাদক স্বর্নালী কর ঋতু, সহ-মহিলা সম্পাদক বৃষ্টি দাশ, সহ-মহিলা সম্পাদক ঐশী দাশ চৌধুরী, সহ-মহিলা সম্পাদক চৈতি কর, সহ-মহিলা সম্পাদক স্নেহা চক্রবর্ত্তী, সহ-মহিলা সম্পাদক শ্রাবন্তী চক্রবর্ত্তী, আপ্যায়ন সম্পাদক সিদ্ধার্থ ভট্টাচার্য্য, সহ-আপ্যায়ন সম্পাদক বিশাল ভট্টাচার্য্য, শোভন দে ও পিতুল চক্রবর্ত্তী, সদস্য পল্লব রায়, তুষ্টি দাস অপি, মাধবী রাণী দাস, তপশ্রী চন্দ, অনুশ্রী চন্দ তুলি, পুন্নি মালাকার, তিন্নি দাস, ঋতুপর্ণা চন্দ, পুষ্পাজ্ঞলী কর, রামকৃষ্ণ বিশ্বাস, প্রভাত বিশ্বাস ,মোহনা দাস, তমা কর্মকার, অর্নি দাস।

‌ সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি বিয়ানীবাজারের কৃতি সন্তান অধ্যাপক ডা. এনায়েত হোসেন