আগামী ১৩ সেপ্টেম্বর থেকে বিয়ানীবাজার সরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে। এ নিয়ে কলেজ ক্যাম্পাসের স্বাভাবিক পরিবেশ নিশ্চিত করতে এবং অনলাইন ভর্তি কার্যক্রম প্রক্রিয়া ও বিষয়বস্তু নিয়ে ছাত্র সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন।

বৃহস্পতিবার দুপুরে কলেজের শিক্ষক মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম ও প্রভাষক জহির উদ্দিন উপস্থিত ছিলেন।

এদিকে তিন দফায় আবেদন করে বিয়ানীবাজার সরকারি কলেজে ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তির নির্দেশনা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করছে কলেজ কর্তৃপক্ষ। ১০ সেপ্টেম্বর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তারিকুল ইসলাম ও একাদশ শ্রেণী ভর্তি কমিটির আহবায়ক, সহযোগী অধ্যাপক মো. শহীদুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী ১৩ সেপ্টেম্বর বিজ্ঞান বিভাগ, ১৪ সেপ্টেম্বর বাণিজ্য বিভাগ এবং ১৫,১৬ ও ১৭ সেপ্টেম্বর মানবিক শাখায় ভর্তিযোগ্য সকল শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন।

বিভিন্ন বিভাগের জন্য নির্ধারিত ফি যথা সময়ে জমাদান করে অনলাইনে ভর্তি সম্পন্ন করতে হবে। তবে যারা বিশেষ কৌটায় ভর্তি হবে তাদের ভর্তি ফি জমাদানের পূর্বে কলেজে কৌটা সংক্রান্ত প্রমাণপত্র দাখিল করতে হবে।

করেনা পরিস্থিতির কারনে কলেজে না গিয়ে অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

তৃতীয় ধাপেও কলেজ না পেলে সরাসরি ভর্তির সুযোগ