বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ আগামীকাল রোববার চাকুরি থেকে অবসর গ্রহণ করছেন। এ উপলক্ষে কলেজের ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে তাকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। শনিবার দুপুর ১২টায় কলেজের শিক্ষক মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথের হাতে একটি সম্মাননা ক্রেস্ট তুলে দেন কলেজের ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা।

এসময় কলেজের ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন তোফায়েল আহমদ, ইঞ্জিনিয়ার ইমরুল কায়েছ, রফিকুল হক চৌধুরী, আব্দুল্লাহ আল রাকিব, সিদ্দিকুর রহমান চৌধুরী তানু,পলাশ আফজাল, আব্দুল কুদ্দুস, সফর উদ্দিন, জগলুল হোসেন সুমন, জুনেদ আহমদ, আব্দুল করিম, নজরুল ইসলাম খোকন, জহির উদ্দিন খান ও হোসেন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থীরা বলেন, মানুষ বেঁচে থাকে তার কর্মের মাঝে। বিদায়ী অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে কাজ করেছেন। এ কলেজে অনার্স-মাস্টার্স কোর্স চালু, অবকাঠামোগত উন্নয়নসহ শিক্ষার পরিবেশ ও শিক্ষার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। এসময় সাবেক শিক্ষার্থীরা বিদায়ী অধ্যক্ষর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন।

বিয়ানীবাজারে প্রবাসীর বিনিয়োগে গড়ে উঠেছে মাছের খামার