বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ আগামী ২৮ জুন অবসরে যাচ্ছেন। করোনা মহামারির কারণে তিনি আনুষ্ঠানিকভাবে বিদায় নিচ্ছেন না। তবে প্রাতিষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করবেন। এ উপলক্ষে সোমবার বিকালে কলেজের শিক্ষক মিলনায়তনে রাজনীতিবিদ ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় করেন।

মতবিনিময় সভার শুরুতে কর্মজীবনের শেষ সময় সমাগত জানিয়ে অধ্যাপত দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, অধ্যক্ষ থাকাকালীন সময়ে আমি আপনাদের সহযোগিতা পেয়েছি। কলেজের শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে এবং কলেজের সার্বিক উন্নয়নে আপনারা আমাকে সহযোগিতা করেছেন- সেজন্য আমি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি অতিতের মতো আগামীতেও আপনাদের কলেজের সার্বিক উন্নয়ন ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে কাজ করবেন। কারণ এই কলেজ আপনাদের। কলেজের শিক্ষা পরিবেশ বজায় থাকলে বিয়ানীবাজারেরই উন্নয়ন হবে এবং শিক্ষিত ও সমৃদ্ধ জনপদে এ অঞ্চল প্রতিষ্ঠিত হবে।

সভায় উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ তারিকুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, পৌর মেয়র আব্দুস শুকুর, মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শিক্ষাবিদ মজির উদ্দিন আনছার, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল কাদির, উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, ভাইস চেয়ারম্যান রোকসানা লিমা, উপজেলা আওয়ামী লীগ নেতা ও কলেজের সাবেক শিক্ষার্থী আহমদ হোসেন বাবুল, জাকির হোসেন, ছালেহ আহমদ বাবুল, হারুনুর রশিদ দিপু প্রমুখ।

বৃষ্টির পানিতে জনদূর্ভোগ, তলিয়ে গেছে রাস্তাঘাট