বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্তীদের স্বাগত ও অভিনন্দন জানিয়ে উপজেলা ছাত্রলীগ (পল্লবগ্রুপ) কলেজ ক্যাম্পাস ও পৌরশহরে শোভাযাত্রা বের করে। আজ সোমবার দুপুরে সরকারি কলেজ ক্যাম্পাস থেকে শোভাযাত্রা বের হয়ে পৌরশহর প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে ফিরে।

নবাগত শিক্ষার্থীদের ছাত্রলীগের পতাকাতলে আসার আহবান জানান সংগঠনের নেতাকর্মীরা। মিছিল-স্লোগানে মুখোর হয়ে উঠে পৌরশহর। শোভাযাত্রা শেষে সংগঠনের পক্ষ থেকে কলেজ ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের নিয়ে কর্মীসভা আয়োজন করা হয়।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা জাফর সিদ্দিকের সভাপতিত্বে  ও ছালেহ আহমদের পরিচালনায় কর্মীসভা এবং শোভা যাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি রাহেল আহমদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রিপন পদ কর,  সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ও যুক্তরাষ্ট্র সাংস্কৃতিক জোটের সহসভাপতি জুনেদ আহমদ।

সভায় বক্তব্য রাখেন পৌর সেচ্ছাসেবক লীগের  সভাপতি  সুমন আহমদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রাসেল, পৌর শাখার সহ সভাপতি বাবু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল আহমদ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা মিজান আহমদ, রিপন আহমদ, আবুল কাসেম, জামাল আহমদ, সাইফ আহমদ, সাব্বির আহমদ, কলেজ ছাত্রলীগ নেতা জাফর, জীবান,  জামিল,  জিবলু, সামির, নাঈম, আকিব, সুলতান হোসেন সামির।