ইতালিতে বসবাসরত বিয়ানীবাজার বাসীদের সু-সংগঠিত ও ঐক্যবদ্ধ করার লক্ষে বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ইতালি এর নতুন কমিটি গঠন করা হয়।

গত ২৮ মার্চ ইতালির একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ইকবাল হোসেনকে সভাপতি এবং সারওয়ার হোসাইনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করেন সংগঠনের আহবায়ক জয়নাল আহমদ ও সদস্য সচিব জামিল উদ্দিন ।

কমিটির দায়িত্বশীলরা হলেন সভাপতি মো: ইকবাল হোসেন সিনিয়র সহ-সভাপতি লুৎফুর রহমান, সহ সভাপতি আলী হোসাইন ইকবাল, জুয়েল আহমদ, ছালেহ আহমদ, সাধারণ সম্পাদক সারওয়ার হোসাইন, সহ-সাধারণ সম্পাদক নুরুল হোসেন মুন্না, সালেহ আহমদ সাংগঠনিক সম্পাদক জামিল হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মো: শাহিন আহমদ, আমিনুল ইসলাম রাসেল, কোষাধ্যক্ষ হাসান আহমদ, সহ-কোষাধ্যক্ষ জায়দুল হোসেন, দপ্তর সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক রুবেল আহমদ, সহ-প্রচার সম্পাদক হায়দার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক হাজিম আহমদ, সহ-সাংস্কৃতিক সম্পাদক শাহেদ আহমদ, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক তাজ উদ্দিন, ক্রিড়া সম্পাদক মুজিব আহমদ, সহ-ক্রিড়া সম্পাদক: আবু আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসান আহমদ। এছাড়াও সম্মানিত কার্যনির্বাহী সদস্য মিনহাজ হোসেন, জামিল উদ্দিন, ও মারুফ আহমদ।

কার্যনির্বাহী কমিটির সভাপতি ইকবাল হোসেন সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করে বলেন, বিয়ানীবাজার বাসীর কল্যাণে আমরা কাজ করে যাবো ইনশাআল্লাহ। সমাজ কল্যাণে অনন্য সাক্ষর রাখবে বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ইতালি।