আনুষ্ঠানিকভাবে বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত উপজেলা ষষ্ঠ ক্রিকেট লীগের যাত্রা শুরু হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো আয়োজনে পর্দা উন্মোচিত হয়েছে উপজেলা ক্রিকেট লীগের।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর মাহি উদ্দিন আহমদ সেলিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। ক্রিকেট লীগের উদ্বোধন করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি পৌর মেয়র আব্দুস শুকুর।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদের সভাপতিত্বেেএবং সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আবুল হোসেন খছরু, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, যুগ্ম সম্পাদক নুরুল হক, বিয়ানীবাজার আম্পায়ার এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সাবেক ক্রিকেটার জাবেদ আহমদ, এসোসিয়েশনের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান টিপু, সাবেক সাধারণ সম্পাদক মাছুম আহমেদ।

ক্রিকেট এসোসিয়েশনের প্রচার সম্পাদক এমরান আহমদের স্বাগত এবং সাংগঠনিক সম্পাদক আবিদ আহমদ অনিকের শুভেচ্ছা বক্তব্য শেষে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টুর্নামেন্টের স্পন্সর রাব্বানি ওভারসিজ এভিয়েশনের পরিচালক মাসুদ আহমদ, সাবেক ক্রিকেটার মিশু, এনাম উদ্দিন এনুসহ ক্রিকেট এসোসিয়েশনের দায়িত্বশীল ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির দায়িত্বশীলরা।

ক্রিকেট লীগের অংশ নেয়া ২৮টি দলকে শুভেচ্ছা স্মারক তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।উদ্বোধন অনুষ্ঠাষ শেষ হয় মুনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে।

এ দিকে উপজেলা ষষ্ঠ ক্রিকেট লীগের উদ্বোধন অনুষ্ঠানের পূর্বে বিকালে পৌরশহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এসোসিয়েশনের দায়িত্বশীল এবং সাবেক ও বর্তমান ক্রিকেট, সংগঠকরা মোভাযাত্রায় অংশ নেন।

এবারের ক্রিকেট লীগে উপজেলার ৫৪৬জন ক্রিকেটার খেলার সুযোগ পাবেন। টুর্নামেন্টে অংশ নেয়া ২৮টি দলের হয়ে এসব ক্রিকেটাররা পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ ও এমএজি ওসমানি স্টেডিয়ামে খেলার সুযোগ পাবেন।