জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কর্তৃক তৃনমুল পর্যায়ে যুবদলকে শক্তিশালী করার লক্ষ্যে বিয়ানীবাজার ও পৌর যুবদলের সাথে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) বেলা ২টায় বিয়ানীবাজারস্থ একটি অভিজাত হোটেলে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা যুবদলের আহবায়ক জনাব সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদলের সদস্য সচিব  মকসুদ আহমদের পরিচালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় টিম প্রধান  শহীদ উল্লাহ তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে শহীদ উল্লাহ তালুকদার বলেন, দেশ আজ মহাসংকটে। পুলিশ প্রশাসন আজ দেশের জনগণের উপর খবরদারী করতেছে। কথাও আইনের শাসন নেই, কথা বলার অধিকার নেই। এই সংকট থেকে মুক্ত হতে গনতন্ত্রকে পূর্ণরুদ্ধার করতে জননেতা তারেক রহমানের দিক নির্দেশনা মতো এগিয়ে যেতে হবে। পুলিশের বাঁধা আর দালালী করে যুবদলের অগ্রযাত্রাকে প্রতিহত করা যাবে না।

বিশেষ অতিথির বক্তব্যে আনছার উদ্দিন বলেন, দেশব্যাপী যুবদলকে তৃনমূল থেকে শক্তিশালী করার জন্য কাজ করতেছি। কিন্তু বিয়ানীবাজারের মতো এতো গ্রুপিং আর কোথায়ও নেই। ১৯ বৎসর পর সিলেট যুবদলের কমিটি হয়েছে। তাই আমরা তৃনমুল থেকে যাচাই-বাছাই করে আগামীর নেতৃত্ব তৈরী করবো। দলের জন্য জীবন-যৌবন সংগ্রাম করা যুবকদের নিয়েই যুবদল গঠন করা হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সোহেল আহমদ বলেন, যুবদল করতে হলে বুক ভরা সাহস থাকতে হবে। আজ সারাদেশ ব্যাপী গর্জে উঠেছে, গণতন্ত্র ও আগামীর আন্দোলন সংগ্রামের জন্য যুবদলকে প্রস্তুত থাকতে হবে।

সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, ভাই মার্কা রাজনীতি করে যুবদলের রাজনীতি করা যাবে না। বিয়ানীবাজার যুবদল করতে হলে পুলিশের বাঁধা প্রতিহত করার মতো সাহসী হতে হবে। কমিটি গঠনে ত্যাগী ও হামলা মামলায় নির্যাতিতদের অগ্রাধিকার প্রধান করা হবে। আগামীর সপ্নদ্রষ্টা জননেতা তারেক রহমান যুবদলকে নিয়েই গনতন্ত্র পূর্ণ রুদ্ধার করতে কাজ করে যাচ্ছেন।

এসময় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সদস্য আক্তার আহমদ, জেলা সদস্য বিয়ানীবাজার দল নেতা আশরাফ উদ্দিন ফরহাদ, লাহিন আহমদ, আমিনুল ইসলাম, ময়নুল ইসলাম মঞ্জু, কবির উদ্দিন, বিয়ানীবাজার দায়িত্বপ্রাপ্ত লিটন আহমদ, জেলা সদস্য অলি চৌধুরী, জেলা সদস্য কয়েছ আহমদ, অলিউর রহমান, ফখরুল ইসলাম রুমেল, বিয়ানীবাজার দায়িত্বপ্রাপ্ত মাহফুজ চৌধুরী, জেলা সদস্য জি এম বাপ্পি, বিয়ানীবাজার দায়িত্বপ্রাপ্ত আলী আহমদ আলম, জেলা সদস্য মকসুদল করিম নুহেল, মতিউর রহমান আফজল, আমিনুল ইসলাম আমীন।

বিয়ানীবাজার উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সদ্য সাবেক পৌর সভাপতি হোসেন আহমদ দোলন, উপজেলা সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাস, পৌর সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, সুহেল আহমদ, নুরুল কিবরীয়া, জুবের আহমদ, এনাম উদ্দিন দিলাল, আজিজুর রহমান, এম হাসনাত জামীল, নুরুলদীন আহমদ, জুবের আহমদ, সায়দুল ইসলাম, এম এ সামাদ, এম এস বাবেল, আব্দুস শুকুর, লিমন, এমদাদুর রহমান ইমন, রাজন আহমদ, শাহীন আহমদ, আবুল কালাম, আব্দুল করিম তাজুল, আব্দুল হালিম, বিলাল উদ্দিন, জামিল আহমদ চৌধুরী, মাহবুবর রহমান মবু, লিটন ইসলাম, জাকারিয়া প্রমুখ।

সিলেটজুড়ে করোনার মাঝেই জ্বরের প্রকোপ!