দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত হলো বিয়ানীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন। এদিন বিকাল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত পৌরশহরের গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর নিচতলায় নির্দিষ্ট সংখ্যক সাংবাদিকদের ভোট প্রদানের মাধ্যমে বিয়ানীবাজারের সাংবাদিক সমাজ তাদের নতুন নেতৃত্ব নির্বাচিত করেছেন।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোট গণনা শেষে পৌরশহরের গোলাবিয়া পাবলিক লাইব্রেরির ফটকে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আমান উদ্দিন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, প্রেসক্লাবের সর্বমোট ভোটার রয়েছেন ৩১জন। এর মধ্যে ২৪ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে সভাপতি পদে সজীব ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক পদে মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এসময় তিনি উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান এবং নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন করতে সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নির্বাচন কমিশন সূত্রে প্রাপ্ত ফলাফল অনুযায়ী, নির্বাচনে সভাপতি পদে সজীব ভট্রাচার্যের সর্বোচ্চ ৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি প্রেসক্লাবের সদ্য বিলুপ্ত কমিটির সহ সভাপতি ছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন সদ্য বিলুপ কমিটির সভাপতি আতাউর রহমান। তিনি পেয়েছেন ৮ ভোট এবং অপর প্রার্থী আব্দুল ওয়াদুদ পেয়েছেন ৭ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে সর্বোচ্চ ১৫ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলাম। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী আহমেদ ফয়সাল পেয়েছেন ৯ ভোট।

এদিকে, নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। এসময় বিজয়ী ও বিজিত প্রার্থীরা বিয়ানীবাজার প্রেসক্লাবের উন্নয়নে ঐক্যবদ্ধ্যভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচন : সভাপতি সজীব, সম্পাদক মিলাদ নির্বাচিত