বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা ও উপজেলা ছাত্রলীগ নেতাতদের নিয়ে ওয়ার্ডভিত্তিক ৫টি সমন্বয় কমিটি গঠন করেছেন। আজ শনিবার নৌকার প্রতীকের প্রধান নির্বাচনী অফিসের বসে আলোচনার ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

ছাত্রলীগের জেলা ও উপজেলার নেতাকর্মীদের নিয়ে গঠিত পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের সমন্বয় কমিটির দায়িত্বশীলরা ৫ থেকে ৯ নংওয়ার্ডে দায়িত্ব পালন করবেন। ১ থেকে ৪ নং ওয়ার্ডের জন্য কোন সমন্বয় কমিটি গঠন করা হয়নি।

৫নং ওয়ার্ড বিয়ানীবাজার পিএইচজি কেন্দ্রের ওয়ার্ডের দায়িত্বে থাকবেন সিলেট জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ ও উপজেলা ছাত্রলীগ নেতা ফাহাদ আহমদ ও জুনেদ আহমদ। ৬নং ওয়ার্ড বিয়ানীবাজার সরকাারি কলেজ ও বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে থাকবেন সিলেট জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেক ও সাইদুল ইসলাম। ৭নং ওয়ার্ড খাসাড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে থাকবেন সিলেট জেলা ছাত্রলীগের সদস্য কেএইচ সুমন, উপজেলা ছাত্রলীগ নেতা শাহীবুল ইসলাম ও জুনেদ আহমদ। ৮নং ওয়ার্ড নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে থাকবেন সিলেট জেলা ছাত্রলীগের সদস্য রায়হান খাঁন, উপজেলা ছাত্রলীগ নেতা রাসেদুল ইসলাম রাসেল ও এনামুল হাসান রায়হান এবং ৯নং ওয়ার্ড নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সিলেট জেলা ছাত্রলীগের সদস্য কাওছার আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা কামাল হোসেন ও রাসেল আহমদ। এসব ওয়ার্ডে ছাত্রলীগের ৫টি কমিটির দায়িত্বশীলরা নেতাকর্মীদের নিয়ে নৌকার প্রচারণা চালাবেন।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সামাদ বলেন, নৌকার পক্ষে ছাত্রলীগ নেতাদের দিয়ে ৫টি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির সদস্যরা দায়িত্বশীল ওয়ার্ডে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করবেন এবং ওয়ার্ডের ছাত্রলীগ নেতাদের সাথে সমন্বয় করবেন।