বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রাণ চাঞ্চল্য ও উদ্দীপনা তত বৃদ্ধি পাচ্ছে। প্রচারণা- গণসংযোগে বৃদ্ধি পাচ্ছে কর্মীর সংখ্যা। পথ সভা ও উঠান বৈঠকে জাতীয় ও জেলা পর্যায়ের দায়িত্বশীলরা উপস্থিত হয়ে নেতাকর্মীদের উজ্জিবীত করছেন। দিচ্ছেন দিক নির্দেশনা ও প্রতিশ্রুতি।

গতকাল বৃহস্পতিবার রাতে পৌরসভার ৯ নং ও ৬নং ওয়ার্ডে উঠান বৈঠক করেছে বিএনপি। এ দুইটি উঠান বৈঠকে আতাউর রহমান আতার ও হাজী রিয়াজ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মহানগর বিএনপি নেতা মাহবুব চৌধুরী, গোলাপগন্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মহিউস সুন্নাহ নার্গিস, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সিনিয়র সহ সভাপতি জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, দক্ষিন সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহীন, জেলা ছাত্রদলের সহ সভাপতি  চৌধুরী মোঃ সুহেল, ফখরুল ইসলাম প্রমুখ।

উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন ও উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ আহমদের যৌথ পরিচালনায় এসব উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, অবৈধ সরকার দেশকে বিক্রি করে দিয়েছে। দেশের মানুষের জীবনের আজ কোন মূল্য নেই।, গুম, খুন করে এসরকার মানুষকে জিম্মি করে রেখেছে। এসব অপশাসন থেকে দেশকে মুক্ত করতে হবে। তাই সবাইকে দল মত নির্বিশেষে উন্নয়নের প্রতিক ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করে এ সরকারের বিরুদ্ধে বিয়ানীবাজার থেকে গণ জাগরণ তৈরী করুন। তিনি বলেন, পিন্টু নির্বাচিত হওয়ার পর যদি আপনাদের পাশে না পান তাহলে এর দায় আমি নিলাম। মনে রাখবেন একজন সজ্জন ও পরিচ্ছন্ন রঅজনৈতিক নেতা হিসাবে পিন্টুর প্রতি আমাদের আস্থা আছে। সেই বিশ্বাস থেকেই বলছি, পিন্টু নির্বাচিত হলে বিয়ানীবাজারবাসী ঠকবেন না।