করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে বিয়ানীবাজার পৌরসভা কার্যালয়ের প্রবেশদ্বারে পরীক্ষামূলক ভাইরাস নিস্ক্রিয়করণ টানেল স্থাপন করেছেন পৌরসভা কর্তৃপক্ষ। এই টানেলে প্রবেশের মাধ্যমে কোনো মানুষের গায়ে যদি করোনাভাইরাসের জীবাণু লেগে থাকে তবে তা স্প্রের মাধ্যমে নিস্ক্রিয় হবে বলে আশা করা হয়।

জরুরি নাগরিক সুবিধার জন্য বিয়ানীবাজার পৌরসভা কার্যালয়ে আসা পৌরবাসী ও পৌর পরিষদের সুরক্ষার কথা বিবেচনা করে এই উদ্যোগটি গ্রহণ করা হয়েছে। বুধবার (৬ মে) দুপুর ১২টায় পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর পরীক্ষামূলক করোনাভাইরাস ডিসইনফেকশন টানেলটি উদ্বোধন করেন।

পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর বলেন, একটি সংক্রমণের ঘটনা বিয়ানীবাজার পৌর কার্যালয়ে নাগরিক সুবিধা নিতে আসা মানুষের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়তে পারে এবং পৌর কার্যালয়ে কর্মরত সবাইকে একইভাবে ঝুঁকির মুখে ফেলতে পারে। তাই বিয়ানীবাজার পৌরসভা কার্যালয় করোনামুক্ত রাখতে বিশেষ এ ব্যবস্থা গ্রহণ করেছি।

এসময় তিনি সকলকে পৌরসভা কার্যালয়ে স্বাগতম জানিয়ে বলেন, এখন থেকে যারা পৌর কার্যালয়ে আসবেন এই টানেলের ভিতর দিয়ে আসবেন। ভাইরাস নিস্ক্রিয়করণ টানেল ব্যবহার করে নিজে জীবাণু মুক্ত ও সুস্থ থাকুন, অন্যকেও সুস্থ রাখুন।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-