বিয়ানীবাজার পৌরসভার ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ রুশনা বেগম আর নেই (ইন্না-লিল্লাহ…রাজিউন)। শুক্রবার রাত ১০টায় তিনি সিলেট নগরীর বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, রুশনা বেগম দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হওয়ার পর তার করোনা পজিটিভ ধরা পড়ে। তার বাড়ি পৌর এলাকার সুপাতলায়। স্বাস্থ্যবিধি মেনে শনিবার সকাল ১০টায় সুপাতলা শাহী ঈদগাহ মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

এদিকে, বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ রুশনা বেগমের মৃত্যুতে পৌর মেয়র মো. আব্দুস শুকুর গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় মো. আব্দুস শুকুর বলেন, আমার পরিষদের প্যানেল মেয়র-৩ রোশনা আপা সদা হাস্যজ্বল কর্মচঞ্চল ব্যক্তি ছিলেন। আমি রোশনা আপার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমিন।

প্রসঙ্গত, শুক্রবার রাতে নতুন করে আরও ১০জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এ উপজেলায় করোনার রোগীর সংখ্যা দাড়িয়েছে ২৪৯জনে। এর মধ্যে মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়ালো ১৩জনে এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬১জন।

সবুজ ধান ক্ষেতে ঝাঁকে ঝাঁকে সাদা বকে মুগ্ধ কৃষক-পথচারি