এবি মিডিয়া গ্রুপের সিএফও এবং  ‘বিয়ানীবাজার নিউজ২৪’র ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক এম সিন উদ্দিন (আহাদ) অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার ছোট্ট একটি সার্জারি হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের নিবীড় পর্যবেক্ষণে আছেন। সকলের কাছে তার রোগমুক্তি কামনায় দোয়া করার অনুরোধ জানিয়েছেন এবি মিডিয়া গ্রুপ পরিবার।

এদিকে এম সিন উদ্দিনের সুস্থতা কামনায় এবি মিডিয়া গ্রুপের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ অক্টোবর) বিকালে বাদ আসর পৌরশহরের কলেজ রোডের গোলাটিকর হাউজস্থ কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির স্থায়ী সদস্য মাওলানা আব্দুল হালিম।

এসময় উপস্থিত ছিলেন এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, এবি টিভি ও বিয়ানীবাজার নিউজ২৪’র বিশেষ প্রতিনিধি আবু তাহের রাজু, বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক শহিদুল ইসলাম সাজু, এবি টিভি’র বার্তা সম্পাদক তাজবির আহমদ ছাইম, ক্যামেরাপার্সন আখতার হোসেন ও প্রতিবেদক ফাহিম আহমদ তাছিম।