বিয়ানীবাজারে থেকে হারিয়ে যাওয়া সাজ্জাদুল ইসলাম সজিব (১৭) নামের এক মাদ্রাসা ছাত্র প্রায় ৪৫ দিন পর আজ বুধবার সকালে বাড়ি ফিরেছে। মাদ্রাসা যাওয়ার পথে সে হারিয়ে গিয়েছিলো।

কিভাবে হারিয়ে গিয়েছিলো তার কিছুই বলতে পারছেনা সজিব। এমনকি এতোদিন কোথায় ছিল সে বিষয়ে কিছু বলতে পারছে না। শুধু কয়েকজন অপরিচিত লোক তাকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে গেছে- এটাই বলছে।

জানা যায়, পৌরশহরের খাসা গ্রামের আমির হোসেনের ছেলে ও মুরাদগঞ্জ মাদ্রাসার ছাত্র সাজ্জাদুল ইসলাম সজিব গত ১৭ জুলাই মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়, তারপর থেকে তার কোন আর খোঁজ পাওয়া যায়নি। দুইদিন সজিবের খোঁজ করে না পাওয়া গেলে গত ১৯ জুলাই বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (ডায়রি নং ৮৭৫) করেন তার বাবা আমির হোসেন।

সজিবের ভাই শাওন জানান, বুধবার সকাল আনুমানিক ১১টার দিকে বিয়ানীবাজার বাস স্ট্যান্ডে কয়েকজন যুবক তাকে নামিয়ে দিয়েছে বলে সে আমাদের জানিয়েছে। সে কোথায় ছিল, কারা তাকে নিয়ে গেছে সে কিছুই বলতে পারছে না ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, শুনেছি মাদ্রাসা ছাত্র সবিজ বাড়ি ফিরেছে। তার নিখোঁজের কারণ উদঘাটনে পুলিশ কাজ করবে।