বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের তিলপাড়া অংশের বন্যার ক্ষতিগ্রস্থ সড়কের গর্তে পড়ে আজ শনিবার সকাল ১০টার দিকে একটি ট্রাক বিকল হয়েছে। এতে এ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। সড়কের ক্ষতিগ্রস্থ অংশের জালালাবাদ গ্যাসের সরবরাহ লাইনের পাইপ থেকে গ্যাস নির্গত হওয়ায় স্থানীয়রা যেকোন সময় অগ্নি-দুর্ঘটনার আশংকা করছেন।

স্থানীয়রা জানান, একটি মাল বোঝাই ট্রাক ( সিলেট ট ১১- ০৫০৮) সড়কের তিলপাড়া কালবার্টের আগে বন্যা ক্ষতিগ্রস্থ অংশ পাড়ি দেয়ার সময় গর্তে পড়ে ট্রাকটি বিকল হয়ে পড়ে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকের চালক ও শ্রমিকরা সড়কের ক্ষতিগ্রস্থ অংষে বাঁধ গর্তের পানি সেচে বাইরে ফেলতে দেখা যায়। ধারণা করা হচ্ছে- গর্তে পড়ে ট্রাকের স্কেল ভেঙ্গে গেছে। ট্রাকটি মাল নিয়ে বিয়ানীবাজার আসছিলো।

অটোরিক্সা চালক আনু বলেন, ট্রাকটি বিকল হওয়ায় আধ ঘন্টা থেকে বসে আছি। ট্রাক না সরানো হলে বিয়ানীবাজার যেতে পারব না। তাই অপেক্ষা।

স্থানীয় এলাকার বাসিন্দা আছলম বলেন, গ্যানের পাইপ লাইন থেকে শব্দ করে গ্যাস বের হচ্ছে। এতে আমরা আতংকিত। যে কোন আগুন লাগতে পারে।

ঘটনাস্থলে ট্রাকের চালককে খুঁজে পাওয়া যায়নি। ট্রাকের পাশে থাকা জনৈক ব্যক্তি বলেন, তিনি এখানে ছিলেন। হয়তো কোন ইঞ্জিনিয়ার আনতে গেছেন।