অষ্টম বিয়ানীবাজার প্রথম বিভাগ ক্রিকেট লিগে্র ১৩ ও ১৪তম পৃথক খেলায় জয় পেয়েছে বসুন্ধরা ক্রিকেট ক্লাব ও মুক্তিযোদ্ধা ক্লাব লাউতা। পিএইচজি স্কুল মাঠে উভয় দল ৩ উইকেটে প্রতিপক্ষকে হারিয়ে জয় পায়।

সকালে পিএইচজি স্কুল মাঠে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে ওয়ারিয়র্স ক্রিকেট ক্লাব। দলের পক্ষে রাহিম ৫৯ ও এহসান ২৫ রান করেন। অন্যদিকে বসুন্ধরা ক্রিকেট ক্লাবের আরিফ ৪ উইকেট শিকার করেন।

১৫৭ রানের টার্গেটকে সামনে রেখে খেলতে ১৭ ওভার ৩ বল খেলে ৭ উইকেট হারিয়েই জয় ছিনিয়ে নেয় বসুন্ধরা ক্রিকেট ক্লাব। পরে ৩ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা। দলের ব্যাটসম্যান সাহান ৪০ ও আরিফ ২৫ রান সংগ্রহ করেন। অপরদিকে, ওয়ারিয়র্স ক্রিকেট ক্লাবের বাবলু ও এহসান একটি করে উইকেট শিকার করেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ আরিফ ও মোষ্ট এক্সাইটিং প্লেয়ার সাহান নির্বাচিত হন।

এদিকে, দিনের অপর ম্যাচে ওসমানী ক্রিকেট ক্লাবকে ৩ উইকেটে হারিয়ে জয় পেয়েছে মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব লাউতা। প্রথমে টস জিতে ব্যাট করতে নামে ওসমানী ক্রিকেট ক্লাব। নির্ধারিত ১৮ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে দলটি। দলের হয়ে হামিল ৩৪ ও লোকমান ২৭ রান সংগ্রহ করেন। অন্যদিকে, মুক্তিযোদ্ধা কিক্রেট ক্লাব লাউতার আরিফ ও সাব্বির দুটি করে উইকেট শিকার করেন।

পরে ১৪৪ রানের টার্গেটকে সামনে রেখে খেলতে নামে মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব লাউতা। ১৭ ওভার ৫ বলেই জয়ের বন্দরে পৌছায় তারা। দলের পক্ষে মারুফ ৬১ ও রায়হান ২২ করেন। অন্যদিকে, ওসমানী ক্রিকেট ক্লাবের মঞ্জু্র তিন উইকেট ও সাইফুর দুটি উইকেট পান।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মারুফ ও মোষ্ট এক্সাইটিং প্লেয়ার জামিল নির্বাচিত হন।