সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা ও বিয়ানীবাজার কলেজ রোড সিএনজি অটোরিকশা শ্রমিক (রেজিঃ নং ৭০৭) উপ-পরিষদের কাউন্সিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) পৌরশহরের একটি অভিজাত সেন্টারে এ সংবর্ধনা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

কলেজ রোড সিএনজি অটোরিকশা শ্রমিক উপ-পরিষদের আহবায়ক আকবর হোসেন রুকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাকারিয়া আহমদ। এসময় নবগঠিত সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সম্মানা ক্রেস্ট প্রদান করা হয়।

পরে উপ-পরিষদের সিনিয়র শ্রমিক নেতৃবৃন্দ সর্বস্মমতিক্রমে সুমন আহমদকে সভাপতি ও সেলিম উদ্দিনকে সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- কার্যকারি সভাপতি নাজিম উদ্দিন লোদী, সহ সভাপতি সাবুদ আহমদ, সহ সম্পাদক রফিক উদ্দিন, সাংগঠনিক ময়না মিয়া, সহ সাংগঠনিক সাদেক আহমদ, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, প্রচার সম্পাদক মানিক উদ্দিন, সহ প্রচার সম্পাদক ছালেখ আহমদ, লাইন মেম্বার এখলাল উদ্দিন, মেম্বার পলাশ আহমদ ও মোঃ আলী।