বিয়ানীবাজার নিউজ ২৪। ২৮ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার উপজেলা বিএনপিতে ১৪জন যুবক যোগদান করেছেন। আজ মঙ্গলবার রয়েল স্পাইসি রেস্তুরায় ১৪ যুবকের বিএনপিতে যোগদান উপলক্ষে একসভা অনুষ্ঠিত হয়।

যোগদান অনুষ্ঠানে উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল হাকিম, উপজেলা জাসাসের আহবায়ক আব্দুল কাদির, বিএনপিতে নেতা যোগদান অনুষ্ঠানের সমন্বয়ক ছরওয়ার হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল বলেন, জাতির দুর্দিনে যারা এরকম সাহস দেখিয়েছে তাদের সাধুবাদ জানাচ্ছি। তিনি বলেন, এ চিত্র শুধু বিয়ানীবাজারের নয়- এ চিত্র গোটা বাংলাদেশের। মানুষ এ সরকারের দুর্নীতি, দমন, নীপিড়ন থেকে বাঁচতে চায়।

উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ফয়ছল উদ্দিনের পরিচালনায় উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের দেউলগ্রামের ১৪জন যুবক বিভিন্ন রাজনৈতিক সংগঠন থেকে বিএনপিতে যোগদান করেন। তাদের গলে ফুলের মালা পরিয়ে দেন অনুষ্ঠানে সভাপতিসহ উপজেলা বিএনপি’র দায়িত্বশীলরা।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ বলেন, দেউলগ্রাম আওয়ামী লীগের দুর্গ বলে খ্যাত। সেখান থেকে বিএনপিতে যোগদান এ দেশের জন্য, বিএনপি’র জন্য একটি বিরাট সাফল্য। এ থেকে সহজে অনুমান করা যায় সাধারণ মানুষের বর্তমান সরকারের প্রতি আস্থা উঠে গেছে।