বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের মাতা ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। আজ বৃহস্পতিবার বিকালে পৌণে ৩টার দিকে তিনি সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের মাতা দীর্ঘদিন থেকে জটিল রোগে ভোগছিলেন। মৃত্যুকালে স্বামী, সন্তান, নাতিসহ স্বজন রেখে গেছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের মায়ের মৃত্যুতেশোক জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নুরুল ইসলাম নাহিদ। তিনি এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া শোক জানিয়েছেন সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন খান, দৈনিক শুভ প্রতিদিনি পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরোয়ার হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর মেয়র ফারুকুল হক, সাবেক মেয়র আব্দুস শুকুর, এবি মিডিয়া গ্রুপের সিইও রিজু মোহাম্মদ, এমডি ফখরুল ইসলাম দেলোয়ার, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ।

‌ লাউতার অবহেলিত এলাকায় এখন পাকা টেকসই রাস্তা, খুশি এলাকাবাসী