বিয়ানীবাজার নিউজ ২৪। ০৯ এপ্রিল ২০১৭।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের পরিচ্ছন্ন ছাত্রলীগ নেতা মো. জাকির হোসেনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার রাতে কলেজ রোডের জিম্মি পার্টি সেন্টারে তাকে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা সুহেল আহমদ রাশেদ, বড়লেখা যুবলীগ নেতা তোফায়েল আহমদ স্বপন, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা ইফতেখার মোহাম্মদ হানিফ, এস চৌধুরী তানু, উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেক, সংবর্ধিত অতিথি মো. জাকির হোসেন প্রমুখ।

প্রধান অতিথি আতাউর রহমান খান বলেন, রাজনীতিতে জাকিরের কোন চাওয়া-পাওয়া ছিল না। সব কিছু এতো সহজে মেনে নেয়ার গুণ তাকে সবার কাছে অন্য উচ্চতায় রেখেছে। আজকের এই সময়ে এমন গুণের অধিকারী ছাত্রনেতা পাওয়া দুস্কর। জাকির প্রবাসে নিজেকে প্রতিষ্ঠিত করে দেশের মুখ উজ্জ্বল করবে এই কামনা করি।

আজ রবিবার রাতে জাকির হোসেন ইউরোপের উদ্দেশ্যে বিয়ানীবাজার ত্যাগ করবেন। তিনি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউরোপের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। জাকির নিরাপদে গন্তব্যে যেতে সকলের কাছে দোয়া চেয়েছেন।