শেষ পর্যন্ত বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। সম্মেলন সুশৃঙ্খল ও সুন্দরভাবে আয়োজন করতে গঠন করা হয়েছে প্রস্তুতি কমিটি। বুধবার (৩০ অক্টোবর) বিকালে পৌলসভার হলরুমে উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীলদের সাথে বৈঠক করেছেন প্রস্তুতি কমিটির দায়িত্বশীলরা। গঠন করা হয়েছে ছয়টি উপকমিটি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আহাদ কলার সভাপতিত্বে এবং সদস্য সচিব যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহসভাপতি সামসুদ্দিন খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও জাকির হোসেন, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, বিজ্ঞান ও গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল, সহ দপ্তর সম্পাদক মাকসুদুল ইসলাম আউয়াল, সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, আব্দুর রশিদ, আব্দুল খালিক, চেয়ারম্যান মাহমদ আলী, আব্দুল কাইয়ুম, ফখরুল ইসলাম, বদরুল ইসলাম বদই, তারেক হোসেন, আব্দুল গফুর, রুমা চক্রবর্তী প্রমুখ।

সম্মেলন সফল করতে অর্থ, মঞ্চ ও ব্যবস্থাপনা, প্রচার, আপ্যায়ন, সাংস্কৃতিক ও অভ্যর্থনা উপকমিটি গঠন করা হয়েছে। উপজেলার আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের দায়িত্বশীলদের এ ছয় উপকমিটির দায়িত্ব দেয়া হয়েছে।

সম্মেলন আয়োজন ও সব ধরনের প্রস্তুতি নির্ধারীত সময়ের পূর্বে শেষ করতে পারবেন বলে আশাবাদী এ দায়িত্বশীলরা। প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুল আহাদ কলা বলেন, সম্মেলন নির্ধারীত তারিখে অনুষ্ঠিত হলে আমরা এর আগেই সকল প্রস্তুতি সম্পন্ন করতে পারবো। সদস্য সচিব মোস্তাক আহমদ বলেন, আওয়ামী লীগ বড় দল। এখানে মতের অমিল থাকতে পারে কিন্তু সম্মেলনে কোন রকম সমস্যা হবে না। সকলের সহযোগিতায় একটি সুন্দর ও সুশৃঙ্খল সম্মেলন অনুষ্ঠিত হবে।