হার্টের জটিল রোগে আক্রান্ত বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের শিক্ষার্থী মরিয়ম আক্তারকে আর্থিক সহায়তা প্রদান করে তাঁর পাশে দাঁড়িয়েছে উপজেলার সেচ্ছাসেবী সংগঠন প্রতিশ্রুতি। গত রবিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সেচ্ছাসেবী এ সংগঠনের সদস্যরা মরিয়মের হাতে আর্থিক অনুদান তুলে দেন।

অনুদান প্রদানকালে প্রতিশ্রুতি পক্ষে সংগঠনের পরিচালক সৈয়দ খালেদ আহমেদ, কার্যকরী সদস্য আবু সুফিয়ান, জাফর আহমেদ, আতাউর রহমান, তানভির আহমেদ, মাহাদী হাসান, জাহেদসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা যায়, কলেজ শিক্ষার্থী মরিয়ম আক্তার হার্টের জটিল রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য ৩ থেকে ৪ লক্ষ টাকার প্রয়োজন। উপজেলার জলঢুপ বড়গ্রামের মাও. তমজিদ আলীর বাড়িতে বসবাস করে মরিয়ম। তার গ্রামের বাড়ি কুমিল্লার সাকচাইল এলাকায়।

পড়ালেখার পাশাপাশি টিউশনি করে মাকে নিয়ে পরিবার চালাতো মরিয়ম। শারীরিক অসুস্থতা নিয়ে কষ্ট করে মা-মেয়ের সংসারের হাল চালিয়ে নিলেও চিকিৎসা ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না। তাই বিত্তবানদের কাছে সে সাহায্য প্রার্থী। মরিয়মের প্রাথমিক চিকিৎসার সাহায্যে এগিয়ে এসেছেন সেচ্ছাসেবী সংগঠন প্রতিশ্রুতি এবং জলঢুপসহ স্থানীয় এলাকাবাসী। তারাও মেধাবী এই শিক্ষার্থীর জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করছেন।