বিয়ানীবাজার পৌরশহরের সুপাতলা-গ্যাসফিল্ড সড়কে মাইক্রাবাসের চাপায় নিহত মোটর সাইকেল আরোহী ইসমাইল আহমদ রুবেলের প্রথম জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। শনিবাদ বাদ আসর পৌরশহরের সুপাতলাস্থ এমএজি ওসমানী স্টেডিয়ামে তার প্রথম জানাজায় শোকার্ত মানুষের ঢল নামে। এক নজরের জন্য রুবেলের নিথর দেহ দেখতে ছুটে আসেন তার পরিচিতজনরা।

বিয়ানীবাজারে প্রথম জানাজার নামাজ শেষে স্বজনরা তার মরদেহ নিয়ে অ্যাম্বুল্যান্সযোগে তাদের বাড়ি বরিশালের ভোলার উদ্দ্যেশে যাত্রা শুরু করেন। সেখানে তার দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ইসমাঈল আহমদ রুবেল (৩২) গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে পৌরশহরের সুপাতলা-গ্যাসফিল্ড সড়কে মাইক্রাবাসের চাপায় গুরুতর আহত হন। দুর্ঘটনার শব্দ শোনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে একটি ভ্যানে করে রুবেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। পরে শনিবার দুপুর ১টায় নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

তার পৈতৃক বাড়ি বরিশাল জেলা হলেও তিনি দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে সুপাতলা এলাকায় বসবাস করতেন। পেশায় অটোরিক্সা মেকানিক (সিএনজি) রুবেলের মৃত্যুতে স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে। স্ত্রী, দুই কন্যা, মা-বাবা ও দুই বোনকে নিয়ে ছিল রুবেলে সংসার।