বিয়ানীবাজার নিউজ ২৪। ০১ মার্চ ২০১৭।

সিলেট-বিয়ানীবাজার মহাসড়কের জলঢুপ বড়গ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সা খাদে পড়ে গেলে ৫ এসএসসি পরীক্ষার্থী ও চালক মারাত্মক আহত হয়েছেন। আজ বুধবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

জানা যায়, উপজেলার মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫ পরীক্ষার্থী জলঢুপ উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ করে ফেরার পথে দুর্ঘটনা পড়ে আহত হন। তাদের বহনকারি অটোরিক্সা সিলেট-বিয়ানীবাজার মহাসড়কের বড়গ্রাম এলাকায় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে এসএসসি পরীক্ষার্থী আব্দুর রাজ্জাক, আবিদ হোসেন, হাসান আহমদ, মিজানুর রহমান মিজান, তানভীর হোসেন এবং চালক জাবেদ আহমদ মারাত্মক আহত হন। দুর্ঘটনা কবলিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয়রা আহত পরীক্ষার্থী ও চালককে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন তারা আশংকামুক্ত। মোল্লাগ্রাম ফ্রেন্ডস্ সোসাইটির সহ সভাপতি আব্দুর রহমান আফজাল বলেন, আহত শিক্ষার্থীরা বর্তমানে নিজ নিজ বাড়িতে বিশ্রামে রয়েছেন। তাদের মুখ, মাথা, পা ও হাতে আঘাত রয়েছে।