বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী দিলাল হোসেন (৪০) কে গ্রেফতার করেছে। মঙ্গলবার (৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে বড়লেখা থানা পুলিশের সহায়তায় ওই উপজেলার বর্ণী ইউনিয়নের উজিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর গ্রেফতারের বিষয়টি ‘বিয়ানীবাজার নিউজ২৪ ‘কে নিশ্চিত করেছেন।

আটক দিলাল হোসেন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভারাপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে। সে দীর্ঘদিন থেকে বিয়ানীবাজার পৌরশহরের দাসগ্রামের কদুগঞ্জ এলাকার ফখরুল হোসেনের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

বিয়ানীবাজার থানা পুলিশসূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বড়লেখা থানা পুলিশের সহায়তায় ওই উপজেলার বর্ণী ইউনিয়নের উজিরপুর এলাকা থেকে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর এএসআই রতন মিয়া, এএসআই জিতু মিয়াসহ একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

বিয়ানীবাজার থানার এএসআই রতন মিয়া ‘বিয়ানীবাজার নিউজ২৪’কে জানান, গ্রেফতারকৃত দিলাল হোসেন বিয়ানীবাজার থানায় দায়েরকৃত একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী হিসেবে দীর্ঘদিন থেকে পলাতক ছিল। অবশেষে বড়লেখা থানা পুলিশের সহায়তা তাকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।