বিয়ানীবাজার পৌরশহরের পণ্ডিৎপাড়ায় শ্রীবাস পণ্ডিতের আর্বিভাব তিথিতে তিনদিন ব্যাপী আয়োজিত অনুষ্ঠানের শেষ দিনে প্রধান অতিথি ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেন। তিনি বলেন, কোন ধর্মই চোর, ভাটফার, দালাল, অসৎ মানুষকে প্রশয় দেয়নি। সব ধর্মই সৎ ও মানবিক হওয়ার শিক্ষা দিয়েছে। ধর্মকে পুঁজি করে দেশে দেশে এক শ্রেণির মানুষ ব্যক্তি ও রাজনৈতিক ফায়দা হাসিল করার পায়তারা করে জানিয়ে তিনি বলেন, ধর্ম হচ্ছে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গা। এটাকে পুঁজি করে প্রতিবেশ দেশ কিংবা বাংলাদেশে এক বিশেষ শ্রেণির মানুষ নিজের অবস্থা পোক্ত করতে সচেষ্ট রয়েছে। ব্যক্তি ও রাজনৈতিক স্বার্থের কারণে তারা দেশের সম্পদ নষ্ট করছে। মানুষ মারছে, সম্পদ লুট করার সাথে জায়গা জমিও দখল করছে। সবার উচিত এদের প্রতিহত করা।

তিনদিন ব্যাপী শ্রীবাস পণ্ডিতের আর্বিভাব তিথি উদযাপন অনুষ্ঠানের শেষ দিন রোববার বিকালে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ, দারুব্রহ্ম জগন্নাথ দাস ব্রহ্মচারী, বিয়ানীবাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি আজাদ আহমদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামি মাহমুদ।

পৌরশহরের পণ্ডিৎপাড়ায় ইসকন আয়োজিত এ অনুষ্ঠানে সনাতন ধর্মের দীক্ষা গুরু, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিয়ানীবাজারের ইসকন মন্দিরের উন্নয়ন কাজ, অণিপণ্ডিৎ পাঠাগারের সংস্কার ও উন্নয়ন কাজ চলমান রয়েছে। এসব উন্নয়ন কাজে কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সরওয়ার হোসেন দশ লাখ টাকার একটি উন্নয়ন প্রকল্প বরাদ্ধ করায় আয়োজকরা তাকে অভিনন্দন জানিয়ে অণিপণ্ডিৎ পাঠাগারের উন্নয়ন কাজ ও মন্দিরের সার্বিক উন্নয়ন কাজে আরো প্রকল্প বরাদ্ধের আহবান জানান।

বিয়ানীবাজারের সাবুল উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করছেন নিউইয়র্ক সিটি নির্বাচনে