যথাযথ মর্যাদা ও গাম্ভীর্যের মধ্য দিয়ে বিয়ানীবাজারে শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক যাত্রা শেষে আলোচনা সভা অুনষ্ঠিত হয়। জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদৎ বার্ষিকীতে আয়োজন করা হয় চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার।

বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে শোকযাত্রা বের হয়ে পৌরশহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

পুষ্পস্তবক অর্পণ ও শোক যাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান, পৌর মেয়র আব্দুস শুকুর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, মুক্তিযোদ্ধা বাবুল আখতার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, শিক্ষামন্ত্রী’র একান্ত সহকারী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান প্রমুখ।

শোকর‍্যালী পরে বিয়ানীবাজার উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণসহ বিভিন্ন ধরনের অনুষ্ঠান পালিত হবে।