বিয়ানীবাজারে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠবার্ষিকী উদযাপন করা হয়েছে। জাতীয় পর্যায়ের পাঠকপ্রিয় পত্রিকাটি ১৭ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে মঙ্গলবার (০৭ জুন) বিকাল ৫টার দিকে পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

যায়যায়দিনের বিয়ানীবাজার উপজেলা প্রতিনিধি তাজবীর আহমদ ছাইমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ।

বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মজির উদ্দিন আনসার, শেখ ওয়াহিদুর রহমান একাডেমির অধ্যক্ষ জহিরুল ইসলাম, বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের সহকারি অধ্যাপক ফয়সল আহমদ, সমাজকর্মী সাহাব উদ্দিন মৌলা, বিয়ানীবাজার জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, দৈনিক সবুজ সিলেটের প্রতিনিধি আবু তাহের রাজু, দৈনিক একাত্তরের কথার প্রতিনিধি শহিদুল ইসলাম সাজু, সাংবাদিক সাহেদ আহমদ, এস আর শহিদ, আজিম উদ্দিন আরিফ, সামাদ আহমদ চৌধুরী, কাজী ফাইম আহমদ, ফাইম আহমদ তাছিম ও আলোকচিত্রী আক্তার হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যায়যায়দিন প্রকাশের পর থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকপ্রিয়তা ধরে রেখেছে। তারা পত্রিকাটির উত্তোরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে বলেন, যায়যায়দিন আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকপ্রিয়তা ধরে রাখবে।