বিয়ানীবাজারে বিদ্যুতের কোন লোডশেডিং নেই। বর্তমানে উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভায় এক সাথে বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। তবে মাঝে মধ্যে প্রাকৃতিক দুর্যোগ এর কারণে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটে।

আজ সোমবার সকালে বিয়ানীবাজার আইন শৃঙ্খলা কমিটির বৈঠকে রমজানে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার কথা জানান ডিজিএম অভিলাশ চন্দ্র পাল। তিনি বলেন, গত বছর এই সময় লোডশেডিং হয়েছে। এবার চাহিদা মতো বিদ্যুৎ পাচ্ছি- যার কারণে কোন লোডশেডিং নেই। তিনি বলেন, রমজানে ইফতার, তারাবিহ ও সেহরী সময় একসাথে পুরো দেশের চাহিদা থাকে। আমরা চেষ্টা করবো এই সময়ে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখতে। যদি সেটি না হয় তাহলে এলাকা ভাগ করে ওই সময়ে বিদ্যুৎ সরবরাহ করবো। তবে আশা করে সেরকম পরিস্থিতি তৈরী হবে না।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান। সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, টিএইচও মোয়াজ্জেম আলী খান, সহকারি কমিশনার ভূমি মেহেদি হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল মুন্সী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, পল্লীবিদ্যুতের ডিজিএম অভিলাশ চন্দ্র পাল, ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিবৃন্দ, পদস্থ কর্মকর্তা প্রমুখ।